Ultimate magazine theme for WordPress.

খেলা নিয়ে বাড়াবাড়ি ঠিক নয়; আর্জেন্টিনার বিজয়ে খুশি: প্রিয়াংকা জামান

আমি আর্জেন্টিনা সাপর্ট করেছি, আর্জেন্টিনার বিজয়ে খুশি আমি। এবার কোপা অ্যামেরিকায় আর্জেন্টিনা চ্যম্পিওন হবে আমি আশাবাদী ছিলাম, তারাই চ্যাম্পিয়ন হয়েছে। এই ফাইনালে কোন অংশেই ব্রাজিল খারাপ খেলেনি, আর্জেন্টিনার খেলা কিছুটা গুছালো থাকায় এবং শক্ত রক্ষণভাগ থাকায় বিজয় তাদের পক্ষে এসেছে।

মেসি’র পাওয়া না পাওয়া নিয়ে ট্রল করেন অনেকে। মেসিকে নিয়ে বিভিন্ন ট্রল, যেমন, এতোই ভালো খেলোয়ার তাহলে শিরোপা পেলনা কেন? এই হলো না কেনো, ঐ হোলোনা কেনো এমন অনেক ট্রল; তাদের জন্য আমার একটাই ম্যাসেজ, দেখুন স্টার হলেই যে সে সব পাবে তা নয়। মেসির ক্ষেত্রেও তাই, সে ভালো খেলোয়ার সে শিরোপা পেলেও ভালো খেলোয়াড় না পেলেও ভালো খেলোয়াড়। তবে এবার শিরোপা পেয়েছে এতে আমি সহ আর্জেন্টাইন অনেক সাপোর্টাররা অনেক খুশি। আপনারা জারা মেসি’র বেপারে বলেন তারা কি এ ভাবে আমাদের সাকিব আল হাসানকে নিয়েও ট্রল করেন? সাকিব তো বিশ্বের সকল অলরাউন্ডারের চেয়েও ভালো গোল্ডেন খেলোয়াড়। সাকিব আল হাসান যদি কোন শিরোপা না জিতে তাহলে কি সে তার স্থান হারাবে? সকলেই জানেন সে তার স্থান হারাবে না।

আমরা সকল স্টারকে তার স্থানে মর্যাদা দেই এটা উত্তম হবে। নেইমার, রোনাল্ডো ও মেসি সকলেই স্টার খেলোয়াড়, সকলেই ভালো খেলেন, সকলের জন্য সম্মানের স্থানে রেখে কথা বলা আমাদের সকলের জন্য ভালো।

তবে এখানে আমার একটু কথা আছে, এই খুশি হয়ে আমার আপনার মনের তৃপ্তির বাহিরে আর কি লাভ? আমাদের দেশের কোন লাভ আছে? আপনি আমি কি অর্থনৈতিকভাবে কি লাভোবান হচ্ছি? হচ্ছি না তো, তাহলে কে আর্জেন্টিনা কে ব্রাজিল এ নিয়ে এতো যুদ্ধ কেনো? কেনো এতো ঝগ্রা আর সোশ্যাল মিডিয়াতে ট্রেল।

সকলের কাছে একজন শিল্পী হিসেবে আপন মনে অনুরোধ খেলাকে খেলার স্থানে রাখুন, আসুন এক সাথে মিলে খেলা দেখি আনন্দ-বেদোনা ভাগ করি, দেশের জন্য কাজ করি দেশ ও নিজের উন্নয়ন করি। অহেতুক অন্য জাতীর পতাকা নিয়ে জার্সি নিয়ে মাতামাতি না করে একে অপরের সহায়ক হই।

খেলা মানেই একজন হারবে আরএকজন জিতবে। কোপা ২০২১ এর ফাইনালেও তাই হয়েছে, আর্জেন্টিনা জিতেছে ব্রাজিল রানার্সআপ হয়েছে, হারেনি কেউ। আর্জেন্টিনার বিজয়ে খুশি আমি, তবে অন্যকে আঘাত করার জন্য উন্মাদনা নেই আমার মধ্যে।

আরও বিনোদনের খবর পেতে ফেসবুক পেইজে লাইক করে সাথেই থাকুন…

Comments by Facebook