Ultimate magazine theme for WordPress.

ব্যবসা নয় একটি স্বপ্নর বাস্তবতা গার্লস ফ্যাশন কর্নার

Girl's Fashion Corner একজন নারীর উদ্যোগ।

গার্লস ফ্যাশন কর্নার ফেসবুক ব্যবসা থেকে উঠে আসা একটি ব্র্যান্ড। নীলা মাহামুদের ছোট একটি স্বপ্নের বাস্তব রূপ। শুরুটা ছিলো অনেক কষ্টের, গল্পটা ছিলো ভিন্ন, সেই কষ্টের সময়ে এক পা দু পা করে এগিয়ে এখন লক্ষ মানুষের আস্থার স্থান গার্লস ফ্যাশন কর্নার। শুধু মাত্র নারী পোশাকের সমাহার পাবেন এই অনলাইন শপিংএ। নারীদের স্বল্প মূল্যে ভালো মানের পোশাক দেয়াই গার্লস ফ্যাশন কর্নারের প্রধান উদ্দেশ্য।

নীলা মাহামুদ, ঠিক ১৮ বছর ছুঁয়েছে এমন সময় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্বামীর ছোট চাকরি পাশাপাশি নিজের স্বল্প আয়ের কিছু কাজ, এমন করেই কাটছিলো সময়টা। দীর্ঘ এক বছর ভাবনা, নিজের কিছু একটা করার ইচ্ছে, এভাবে করে ২০১৬ সালের শুরুর দিকে শুরু হয় এই অনলাই শপিং নিয়ে পথ চলা। যেহেতু নারী পোশাক ও ফ্যাশন নিয়ে উদ্যোগ গ্রহণ তাই নামটিও ঠিক করা হয়েছিলো Girl’s Fashion Corner. প্রথম ফেসবুকে ব্যবসা শুরু কিভাবে মার্কেটিং করা হয় কিভাবে সেল হবে কিভাবে ডেলিভারি হবে সব ধীরে ধীরে শিখতে হয়। অনেক সমস্যার মোকাবেলা করে ২০১৮ এর মাঝামাঝি ব্যবসায়কে একটা সস্তির স্থানে নিয়ে আসতে সক্ষম হন নীলা।

কথায় আছে একজন সফল ব্যক্তির পিছনে একজন আপন মানুষের সহায়তা অনেক জরুরী। নীলার ক্ষেত্রে ঠিক তাই, গার্লস ফ্যাশন কর্নার একটি পরিপুর্ন ব্র্যন্ডে রূপ দিতে নীলার স্বামী মাহামুদুল ইসলাম সেতুর নির্ঘুম রাত কেটেছে অনেক। নিজের ইঞ্জিনিয়ারিং পেশার পাশাপাশি গার্লস ফ্যাশন কর্নারকে একটি অনাবদ্ধ স্থানে রেখে চেষ্টা করে গেছেন সব সময়ের জন্য।গার্লস ফ্যাশন কর্নার

একটি ব্যবসাকে ব্র্যন্ডে রূপ দিতে চেস্টা চলে অনেক, যুদ্ধ চলে নিয়মিত। কখনও তা বাস্তবতার মুখ দেখে আবার কখনও পায়না পুর্নতার স্বাদ। তবে নীলা – সেতু দাম্পতী তাদের জীবনের সকল কিছুর পাশে একটি অনাবদ্ধ চেষ্টা চালিয়ে গিয়েছেন তার পরিপুর্ন ফল গার্লস ফ্যাশন কর্নার একটি সচ্ছল ব্র্যন্ড।

কি ধরনের পণ্য বিক্রি করে তারা, সম্পুর্ন লেখা পড়ে এ প্রশ্ন জাগবে সকলের মনে। একবার নিজেই দেখুন এই লিংকে গিয়ে https://www.facebook.com/GirlsFashionC । লাইক করে তাদের সাথেই থাকতে পারেন। নীলা সেতু দম্পতীর গার্লস ফ্যাহসন কর্নার মূলত নারীদের নিত্যদিনের ব্যবহারের জন্য সূতির পোশাক ও স্বাস্থ্য সম্মত ফ্যাশন্যাবল ড্রেস সেল করেন। তাদের সাথে কথা বলে জানা যায়, দ্রুত তারা নারীদের অতিপ্রয়োজনীয় কিছু পণ্য নিয়ে আসবেন তাদের এই অনলাইন শপিং এ।

আমদের ফেসবুকে লাইক করে সাথেই থাকুন

Comments by Facebook